শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | বিকাল ৩:১৬
আপডেট
২৪ ঘণ্টায় সিলেট ও চট্টগ্রাম ছাড়াও আরও বেশি কিছু এলাকায় বৃষ্টি হতে পারে আশ্রমে ইতোপূর্বে ১৩৫ জনের মৃত্যু হয়েছে,মিল্টন সমাদ্দার তিন দিনের রিমান্ডে জাবিতে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ৪ বৃহস্পতিবার দ্বাদশ সংসদ মন্ত্রিসভার শপথ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ২৯৮ আসনের ফলাফল গেজেট আকারে প্রকাশ জাবি ছাত্রীদের নবনির্মিত ফজিলাতুন্নেছা হলে সিগারেটের আগুন থেকে আগ্নিকাণ্ড ট্রেনে আগুনে ‘পুড়ে ছাই’ বাবাকে দেখে ঢাকায় ফেরা হলো না এলিনার গাইবান্ধা-৩ আসনের প্রার্থী নিজেই দিন-রাত মাইকে নিজের জন্য ভোট চাইছেন ‘একাই একশ’ চট্টগ্রাম-১২ আসনের স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুলকে জুতা নিক্ষেপ, ভাইকে ‘কান ধরে উঠ বস’ ২৯ ডিসেম্বর ভোটের মাঠে সেনা নামছে ‘পরিপত্র জারি’
Home / ধর্ম / মহানবী (সা.)-এর জন্মদিন উপলক্ষে ওমানে ছুটি ঘোষণা

মহানবী (সা.)-এর জন্মদিন উপলক্ষে ওমানে ছুটি ঘোষণা

এশিয়ান বার্তা ডেস্ক:-মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি ছুটি ঘোষণা করেছে মধ্যপ্রাচ্যের দেশ ওমান। দেশটির শ্রম মন্ত্রণালয় আগামী ২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ছুটির দিন পালনের ঘোষণা দিয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ।

প্রতিবেদনে বলা হয়, এই ছুটি ওমানের সরকারি-বেসরকারি খাতের সব কর্মচারীদের জন্য প্রযোজ্য হবে। তবে বেসরকারি খাতে যদি প্রয়োজন হয় কর্মচারীরা দিনে কাজ করতে পারেন। সেক্ষত্রে কর্তৃপক্ষকে ক্ষতিপূরণ দিতে হবে।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে শ্রম মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, ইসলাম ধর্মের প্রবর্তক হযরত মুহাম্মদ (সা.)-এর জন্মবার্ষিকী উপলক্ষে আগামী বৃহস্পতিবার ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি, ২৮ সেপ্টেম্বর সরকারি ছুটি ঘোষণা করা হলো।

উল্লেখ্য, ঐতিহ্যগতভাবে মুসলমানরা রবিউল আউয়াল মাসের ১২তম দিনটিকে ঈদে মিলাদুন্নবী পালন করে, যা ইসলামী সম্প্রদায়ের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*